রাবিতে প্রকাশ্যে মাদক সেবনের সময় আটক ৩

নিজস্ব প্রতিবেদক, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসে প্রকাশ্যে মাদক সেবনরত অবস্থায় তিন বহিরাগত যুবককে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশে অবস্থিত মতিহার থানা পুলিশ ক্যাম্পাসের একটি মাঠ থেকে তাদেরকে আটক করে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। মতিহার থানার ডিউটি অফিসার কাজল রেখা বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, পবা উপজেলার হরিয়ান দহপাড়ার জাহাঙ্গীর সরকারের ছেলে এজাজ আহমেদ, হরিয়ান পুর্বপাড়ার শাজাহানের ছেলে শাহিনুর ও নগরীর নতুন বুধপাড়া এলাকার মোয়াজ্জেমের ছেলে মাহফুজ আহমেদ।

পুলিশ জানায়, শনিবার ছুটির দিন থাকায় ক্যাম্পাসে কারও তেমন উপস্থিতি ছিল না। আটককৃতরা ফাঁকা ক্যাম্পাসে মাদক সেবনের উদ্দেশ্যে আসেন। তারা বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মডেল স্কুলের সামনে অবস্থিত মাঠের এক কোণে বসে গাঁজা সেবন করছিলেন। খবর পেয়ে ক্যাম্পাসের টহলরত পুলিশ ও মতিহার থানা পুলিশ তাদেরকে আটক করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে খবর দেন। প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘আমি আটককৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের জন্য বলেছি।’

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ‘তাদেরকে আটকের পর দুপুরেই আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

স/শা