রাণীনগরে মার্বেল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ: আহত ৭

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে মার্বেল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৭ জন আহত হয়েছে বলে জানা গেছে।  আহতদের রাণীনগর ও নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধায় উপজেলার খট্রেশ্বর মন্ডলের ব্রিজ এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, শুক্রবার বিকেলে খট্রেশ্বর মন্ডলের ব্রিজ এলাকার বেলাল মন্ডলের ছেলে বাদল (১৩) মন্ডলসহ কয়েকজন মিলে মার্বেল খেলছিল। এ সময় প্রতিবেশি নুরজেফের ছেলে গোল্লা শেখ (৩০) সেখানে গিয়ে মার্বেল খেলতে চাইলে বাকবিতন্ডা বাঁধে। এ সময় গোল্লা বাদলকে চর মারে। এরই জের ধরে সন্ধার একটু আগে বাদলের মামা ইয়াদুল বিষয়টি জানার জন্য গোল্লার বাড়িতে যায়। কথাকাটা কাটির এক পর্যায়ে সেখানেও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ইয়াদুল মন্ডল (৫০), এজুল মন্ডল (৩৫), বেলাল মন্ডল (৪৫), রুবেল মন্ডল (২৮), সাইফুল মন্ডল (৩০) ও বাদল মন্ডল (১৭) এবং গোল্লা শেখ (৩০) আহত হয়। আহতদের উদ্ধার করে রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে গোল্লাকে রাণীনগর থেকে নওগাঁ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
আহত ইয়াদুল বলেন, ঘটনাটি জানতে গিয়ে গোল্লা ও তার লোকজন আমাদের উপর হাসুয়া, চাকু, লাঠি নিয়ে হামলা চালিয়ে মারপিট করেছে। এতে আমর পক্ষের ৬ জন আহত হয়েছি।
আহত গোল্লার চাচা বাদল শেখ (৩০) বলেন, ইয়াদুল ও তার লোকজন মিলে গোল্লা শেখকে প্রচন্ড মারপিট করেছে।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এ ঘটনায় শুক্রবার রাতে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।