রাণীনগরে ভুটভুটি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কে ভটভটি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক যুবক জয়রুপ দত্ত আপন (২৬) এর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার আঞ্চলিক মহাসড়কের খট্টেশ্বর সরদারপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত মোটরসাইকেল চালক জয়রুপ দত্ত আপন আত্রাই উপজেলার ভবানীপুর চৌধুরীপাড়া গ্রামের বাদল দত্তের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জয়রুপ দত্ত আপন একজন গ্রাফিক্স ডিজাইনার ছিলেন। সে নওগাঁ শহরে একটি প্রিন্টিং প্রেসের দোকানে ডিজাইনার হিসাবে কাজ করতেন। বৃহস্পতিবার রাতে দোকানের কাজ শেষে রাণীনগর উপজেলার আঞ্চলিক মহাসড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। আনুমানিক ৮টার দিকে জয়রুপ খট্টেশ্বর সরদারপাড়া এলাকায় পৌঁছালে আত্রাইয়ের দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ভটভটির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক সিটকে সড়কে পড়ে গুরুতর আহত হন। আর ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে রাণীনগর ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চালককে উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়রুপকে মৃত ঘোষণা করেন।

রাণীনগর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আতাউর রহমান বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা মোটরসাইকেল চালক জয়রুপকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছেন।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, দুর্ঘটনায় ভটভটিটি গভীর খাদে পড়ে যাওয়ায় এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। আর ভটভটির ড্রাইভারকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। ভটভটি উদ্ধার করাসহ ড্রাইভারকে গ্রেফতারের চেষ্টা চলছে।