রাণীনগরে বিস্কুট খাওয়ানোর কথা বলে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ, থানায় মামলা

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে বুদ্ধি ও বাকপ্রতিবন্ধী এক যুবতি (২৪) ধর্ষণের শিকার হয়েছেন। বিস্কুট খাওয়ানোর কথা বলে প্রতিবন্ধী যুবতিকে ধর্ষণ করেছে প্রায় ৬০ বছর বয়সি এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে উপজেলার আতাইকুলা পালপাড়া গ্রামে। এ ঘটনায় শুক্রবার রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাণীনগর উপজেলার আতাইকুলা পালপাড়া গ্রামের মৃত দুলাল চন্দ্রের ছেলে গোবিন্দ চন্দ্র ওরফে সুটকা (৬০) গত বুধবার সকাল আনুমানিক সাড়ে ৯ টায় একই গ্রামের জনৈক ব্যক্তির বুদ্ধি ও বাকপ্রতিবন্ধী মেয়ে (২৪) কে বিস্কুট খাওয়ানোর কথা বলে কৌশলে ওই বৃদ্ধের বাড়ীতে নিয়ে যায়। এর পর তাকে ধর্ষণ করে ছেড়ে দিলে যুবতি বাড়ীতে এসে কিছুটা ইশারা ইঙ্গিতে তাকে ধর্ষণের কথা বলে এবং প্রচন্ড ব্যথা অনুভবের কথা বলে। বিষয়টি ধীরে ধীরে জানাজানি হয়। জানাজানি হওয়ার পর থেকে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায় প্রভাবশালী ব্যক্তিরা। এ ঘটনায় ওই প্রতিবন্ধীর বাবা বাদী হয়ে শুক্রবার সকালে গোবিন্দকে আসামি করে রাণীনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সেলিম জানান, ধর্ষণের ঘটনায় শুক্রবার দুপুরে যুবতীকে মেডিকেল চেকআপ সম্পন্ন করা হয়েছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান সিল্কসিটি নিউজকে জানান, মেয়েটি বাক, বুদ্ধি ও কিছুটা শারীরিক প্রতিবন্ধী। ধর্ষক গোবিন্দের বাড়ীতে কেউ না থাকায় মেয়েটিকে বিস্কুট খাওয়ানোর কথা বলে ওই বাড়ীতে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকেই ধর্ষক পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে ধর্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

স/অ