রাণীনগরে প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার বাঁশবাড়িয়া সার্বজনীন দুর্গা মন্দিরে পূজার জন্যে রাখা তৈরিকৃত লক্ষ্মী প্রতিমা ভাংচুর করে নদীতে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতের কোন এক সময় এই তৈরিকৃত প্রতিমা ভাংচুর করা হয় বলে জানা গেছে। শুক্রবার সকালে গ্রামবাসী নদীতে পড়ে থাকতে দেখতে পান।

স্থানীয়রা জানান, উপজেলার বাঁশবাড়িয়া সার্বজনীন দুর্গা মন্দিরে দুর্গা পূজা শেষ হয়েছে। একই মন্দিরে আগামী রবিবার লক্ষ্মী পূজা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে লক্ষ্মী প্রতিমা তৈরী করে
প্রতিমা শুকানোর জন্য রাখা হয়। পূজার জন্যে রাখা তৈরিকৃত লক্ষ্মী প্রতিমা বৃহস্পতিবার রাতে কোন এক সময় দুর্বৃত্তরা প্রতিমার মাথা কেটে দুখন্ড করে মন্দিরের পাশ দিয়ে বয়ে যাওয়া বাঁশবাড়িয়া নদীতে ফেলে রেখে যায়। শুক্রবার সকালে গ্রামবাসী দেখতে পেয়ে থানায় সংবাদ দেন।

বাঁশবাড়িয়া সার্বজনীন দুর্গা মন্দির কমিটির সভাপতি সুবল চন্দ্র প্রামানিক জানান, কী কারণে এইভাবে তৈরিকৃত প্রতিমা ভাংচুর করেছে তার কারণ জানা নেই।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।

স/শা