রাণীনগরে দুই হেরোইন বিক্রেতা গ্রেপ্তার

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার বাহাদুরপুর পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দুই জনকে শনিবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর বোর্ড বাজার গ্রামের মো: মজিবর রহমানের ছেলে মো: জনি হোসেন (২৫) কে ও একই গ্রামের মো: শহিদুল ইসলামের ছেলে সাব্বির ওরফে সোহাগ (২২)।

তাদের দুই জনকে রাণীনগর উপজেলার বাহাদুরপুর পাকা রাস্তার উপরে হেরোইন বিক্রি করা অবস্থায় আটক করে। এ সময় পুলিশ জনি হোসেনের কাছ থেকে ২গ্রাম (২৯পুড়িয়া) হেরোইন ও সাব্বির ওরফে সোহাগ এর কাছ থেকে ১গ্রাম (১৫পুড়িয়া) হেরোইন ও তাদের সাথে থাকা একটি পালসার মটরসাইকেলসহ আটক করে। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে হেরোইন বিক্রি করা অবস্থায় তাদের দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।
স/শ