রাণীনগরে ট্রাক চাপায়  শিশুর মৃত্যু

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে মিনি ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী আব্দুল্লা (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক ওই শিশুর বাবা প্রফেসর জাহাঙ্গীর আলম। বুধবার সকাল আনুমানিক সাড়ে ৮ টায় উপজেলা সদরের হাসপাতাল গেট এলাকায় রাণীনগর-নওগাঁ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু আব্দুল্লা উপজেলার চকমনু গ্রামের প্রফেসর জাহাঙ্গীর আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলা গোলচত্বর এলাকা থেকে মোটরসাইকেল যোগে ছেলেকে নিয়ে বাড়িতে ফিরছিলেন প্রফেসর জাহাঙ্গীর। এ সময় হাসপাতাল গেট এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি সিএনজি মোটরসাইকেলকে ধাক্কা দিলে তারা রাস্তায় পড়ে যায়। এসময় সামনে থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেন। এতে ওই শিশু ও তার বাবা ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আব্দুল্লাকে মৃত ঘোষণা করেন। আর আহত প্রফেসর জাহাঙ্গীরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ফাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এস/আই