রাণীনগরে জেলা পরিষদের খাদ্য সামগ্রী বিতরণ

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া গরীব ও অসহায় মানুষের মাঝে জেলা পরিষদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার রাণীনগর উপজেলার কুবরাতলী ঈদগাহ মাঠে কাশিমপুর ও গোনা ইউনিয়নের ১ শ ৯০ জন গরীব ও অসহায় মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
নওগাঁ জেলা পরিষদের অর্থায়নে ও রাণীনগর উপজেলা ত্রাণ কমিটির তত্ত্বাবধানে এদিন গরীব ও অসহায় ১ শ ৯০ জনকে সাড়ে ৪ কেজি করে চাল, ৭৫০ গ্রাম ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ ও ১ টি করে সাবান দেওয়া হয়।
রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নানের সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য প্রয়াত এমপি ইসরাফিল আলমের সহধর্মীনি সুলতানা পারভিন বিউটি।
এছাড়া উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মেহেদী হাসান, কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকলেছুর রহমান বাবু সহ আরো অনেকেই।