রাণীনগরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে ঘরের জানালা ভেঙে ঘরে ঢুকে এক গৃহবধূ (১৭) কে পালাক্রমে ধর্ষণের অভিযোগে উঠেছে চাচাতো দেবর রনি ও প্রতিবেশি চাচা দেলোয়ারের বিরুদ্ধে। শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার কালিগ্রাম এলাকায় ঘটনাটি ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার ( ৬ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদি হয়ে চাচাতো দেবর রনি হোসেন (২১) ও প্রতিবেশী চাচা দেলোয়ার হোসেন (৩০) কে আসামি করে রাণীনগর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।অভিযুক্ত রনি হোসেন উপজেলার কালীগ্রাম মন্সিপাড়া গ্রামের রহিদুল ইসলামের ছেলে ও দেলোয়ার হোসেন কালীগ্রাম ডাকাহার পাড়া গ্রামের জাহিদুল ফকিরের ছেলে।

ভুক্তভোগী গৃহবধূ জানান, প্রায় দুই বছর আগে একই গ্রামের প্রবাসী এক যুবকের সাথে আমার বিয়ে হয়। বিয়ের পর থেকে আমি স্বামীর বাড়িতে থাকতাম। প্রায় ৬ মাস ধরে বাবার বাড়িতে আছি। শনিবার রাতে আমি বাবার বাড়িতে একটি ঘরে ঘুমিয়ে ছিলাম। সেদিন বাড়িতে কেউ ছিল না। রাত আনুমানিক ১২ টার দিকে ঘরের জানালা ভেঙে চাচাতো দেবর রনি ও প্রতিবেশী চাচা দেলোয়ার ঘরে প্রবেশ করে। আমি তাদের দেখতে পেলে তারা দু’জন আমার চোখ-মুখ বেঁধে ফেলেন। এরপর রনি প্রথমে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে চাচা দেলোয়ারও ধর্ষণ করে। এ ঘটনায় আমি বাদি হয়ে মঙ্গলবার রাতে থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

দ্রুত ধর্ষকদের গ্রেফতার করে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী গৃহবধূর পরিবার।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ধর্ষণের শিকার গৃহবধূ বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এস/আই