রাণীনগরে গণসংযোগে উপস্থিত থাকায় ইউপি সদস্যকে মারপিটের অভিযোগ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

নওগাঁর রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: নওশের আলী। গণসংযোগ কালে মো: এবাদুল হোসেন নামের এক ইউপি সদস্যকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকাল থেকে রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: নওশের আলী ৫ শতাধিক কর্মী ও সমর্থক নিয়ে রাণীনগর উপজেলার সদরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগে উপস্থিত থাকার অপরাদে প্রতিপক্ষের লোকজন দুপুরে কালীগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য মো: এবাদুল হককে মারপিট ও তার মটরসাইকেল কেড়ে নেওয়া হয়। এবাদুল হক মেম্বার এর সাথে মুঠোফোনে একধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

মনোনয়ন প্রত্যাশী রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: নওশের আলী জানান, সকাল থেকে কর্মী ও সমর্থকদের নিয়ে রাণীনগর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করি। আমার গণসংযোগে উপস্থিত থাকার কারনে প্রতিপক্ষের লোকজন মো: এবাদুল হক নামের এক ইউপি সদস্যকে উপজেলার সদরে মারপিট করে ও মটরসাইকেল কেরে নেয়। বিষয়টি আমি থানার ওসিকে অবহিত করেছি।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, বিষয়টি সত্য নয় তাদের ব্যাক্তিগত শত্রুতার কারনে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

স/অ