রাণীনগরে কীটনাশক বিষ পানে গৃহবধুর আত্মহত্যা

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে কীটনাশক বিষ পান করে শাপলা বিবি (২৫) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে উপজেলার বড়গাছা ইউনিয়নের কাটরাশইন পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে বুধবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শাপলা বিবি উপজেলার কাটরাশইন পশ্চিমপাড়া গ্রামের ইসলামের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে গৃহবধু শাপলা বিবি ও তার শাশুড়ীর মধ্যে বাকবিতন্ডা বাধে। এরই জের ধরে বাড়ির সবার অজান্তে এদিন বিকেল আনুমানিক ৫টার দিকে গৃহবধু শাপলা বিবি কীটনাশক বিষ পান করেন। পরিবারের লোকজন তা বুঝতে পেড়ে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানেও গৃহবধুর অবস্থার অবনতি হওয়ায় রাজশাহীতে রেফাট করা হয়। রাজশাহীতে নেওয়ার পথে আনুমানিক রাত ৮টা নাগাদ গৃহবধু শাপলা বিবির মৃত্যু হয়।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, খবর পেয়ে গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।