জয়পুরহাটে অসহায় ও দরিদ্রদের মাঝে ছাত্রলীগের সবজি বিতরণ

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাটে জেলা ছাত্রলীগের উদ্যোগে অসহায় ও দরিদ্র তিন শত জনের মাঝে সবজি বিতরন (কাঁচামরিচ, মিষ্টি লাউ শাক, করলা, বেগুন) করা হয়েছে। বুধবার সকালে ষ্টেশন রোডে এই সবজি বিতরণ করা হয়, এই কার্যক্রম প্রত্যেক দিন সকাল দশটা থেকে দুপুর বারোটা পর্যন্ত চলবে।

সবজি বিতরণ কার্যক্রম কালীন উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মাহফুজুর রহমান এহসান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ওহিদুজ্জামান রকি, যুগ্ম সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকি, উপ প্রচার সম্পাদক পল্লব, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম রাজু, জয়পুরহাট সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন প্রমূখ।

জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা বলেন, সরকার ও বিভিন্ন বে-সরকারি সংস্থা চাল,ডাল,আলু,তেল বিতরণ করছে, কিন্ত কোন সংস্থায় সবজি বিতরণ করছে না, একজন মানুষের ভাতের সাথে তরকারিও প্রয়োজন, এই বিষয় মাথায় রেখে আমাদের এই কার্যক্রম, যা প্রত্যেকদিন সকাল থেকে চলবে, সবাইকে একটি করে টোকন দেওয়া হয়েছে,তারা তিনদিন পর পুনরায় আমাদের কাছে আসলে সবজি পাবে।

এছাড়াও নতুন নতুন অসহায় ও দরিদ্র মানুষকে সবজি দেওয়ার কার্যক্রম চলমান থাকবে।

স/অ