রাণীনগরে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়।

পুষ্পস্তবক অর্পণ করেন- রাণীনগর উপজেলা প্রশাসন, রাণীনগর থানা, মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক এবং বিভিন্ন সংগঠন। এরপর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ, কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে তাবাসসুমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হাফিজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা ফারজানা হক, রাণীনগর থানার ওসি মো. আবু ওবায়েদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শহিনা আক্তার, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. ইসমাইল হোসেনসহ অনেকেই।

অপরদিকে, রাণীনগর উপজেলা আওয়ামীলীগ নানা কর্মসূচির মধ্যে দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করেছে। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।