রাণীনগরে ইউএনও’র গাড়ির ধাক্কায় ৩ জন আহত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

এবার নওগাঁর রাণীনগর উপজেলায় আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখারুল ইসলামের গাড়ির ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শুক্রবার (১৩ মে) বেলা সাড়ে ১১ টার দিকে রাণীনগর উপজেলার ঘোষগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, শরিফুল মন্ডল, হাসান আলী ও নাইম হোসেন। তাদের সবার বাড়ি নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের বনগ্রামে। আহত ৩ জনের মধ্যে শরিফুল মন্ডল নামে গুরুত্বর আহত এক জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যালে ভর্তি করানো হয়েছে। আর অপর দুইজন নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতের স্বজনরা জানান, এদিন শরিফুলসহ ওই তিনজন ব্যক্তিগত কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রাণীনগর হয়ে আত্রাই উপজেলার দিকে যাচ্ছিলেন। এ সময় রাণীনগর উপজেলার ঘোষগ্রাম এলাকায় বিপরিত দিক থেকে আসা আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও’র) গাড়ির সাথে ধাক্কা লাগে। এতে পাকা সড়কে পড়েগেলে আহত হয় তিনজন। তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে নিলে গুরুত্বর আহত শরিফুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠান চিকিৎসকরা। তার ডান পা, ডান হাত, ও মুখে মারাত্বক জখম হয়েছে।

তবে আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখারুল ইসলাম দাবী করে বলেন, আমরা গাড়ি নিয়ে সাড়ে ১০ টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার জন্য ঘোষগ্রাম দিয়ে বান্দাইখাড়া যাচ্ছিলাম। ওই সময় বৃষ্টি হচ্ছিলো এবং আমাদের গাড়ি খুব ধিরে যাচ্ছিলো। সেই সময় ঘোষগ্রাম এলাকায় আমরা পৌঁছালে বিপরিত দিক থেকে আসা তিনজন চড়ে থাকা একটি মোটরসাইকেল রাস্তায় স্লিপকেটে আমাদের গাড়িতে এসে ধাক্কা মারে এবং তারা পড়ে যান। এতে মোটরসাইলে থাকা একজন আরোহী আহত হয়। আর দুইজনের কিছুই হয়নি। আহত একজন আরোহীকে সঙ্গে সঙ্গে নওগাঁ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়। তিনি আরও বলেন, আহত ব্যক্তির চিকিৎসার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা সহায়তাও করা হয়েছে।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, এবিষয়ে আমি কোন কিছুই জানতাম না। আত্রাইয়ের ইউএনও আমাকে ফোন করলে আমি হাসপাতালে যাই। আহতদের চিকিৎসার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ডিসি স্যার আর্থিক সহযোগীতাও করেছেন। রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ আসেননি বা কেউ অভিযোগ করেনি।

এএইচ/এস