রাণীনগরে অপহরণের ৯দিন পর স্কুল ছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেফতার

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগর উপজেলা থেকে স্কুল ছাত্রী (১৩) অপহরণের ঘটনার ৯দিন পর অপহৃত স্কুল ছাত্রীকে ঝিনাইদহ সদর থানা এলাকা থেকে উদ্ধার করেছে নওগাঁ জেলা শাখার গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় অহরণকারীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় সোমবার স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত হলেন, রাণীনগর উপজেলার কামতা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে বেলাল হোসেন (২৫)।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক জানান, গ্রেফতারকৃত বেলাল হোসেন গত ২৪ আগষ্ট সকালে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক ব্যক্তির ৮ম শ্রেনীতে পড়ুয়া ছাত্রীকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা ২৫ আগষ্ট রাণীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সাধারণ ডায়েরীর আলোকে নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইল ফোনের সূত্র ধরে অভিযান চালিয়ে রোববার বিকেলে ঝিনাইদহ সদর থানা এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারকরে। সেই সাথে গ্রেফতার করে অপহরণকারীকেও।

এরপর রোববার রাতেই রাণীনগর থানা পুলিশের নিকট হস্তান্তর করে। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। উদ্ধার স্কুল ছাত্রীকে মেডিক্যাল চেকআপের জন্য হাসপাতালে এবং অপহরণকারীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।