রাজশাহী-৬ আসনে আ.লীগের মনোনয়ন পেলেন এমপি শাহরিয়ার

বাঘা প্রতিনিধি:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে আ. লীগ থেকে মনোনয়ন দেয়া হয়েছে। মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন বাঘা উপজেলার আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ।

মনোনয়ন দেওয়ায় আড়ানী পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে বৃহস্পতিবার রাত ৮টায় মিষ্টি বিতরণ করা হয়।

মিষ্টি বিতরণের সময় উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান, আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম নান্টু, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান রফিকুল ইসলাম, আড়ানী পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি সাইদুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক বিরাজ উদ্দিন প্রমুখ।

মনোনয়ন উপলক্ষে আড়ানী পৌর আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ তার ফেসবুক ওয়ালে লিখেছেন, এইমাত্র জানলাম মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী-৬ আসনে শাহরিয়ার আলমকে মনোনয়ন দিয়েছেন। আড়ানী পৌর আওয়ামীলীগের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা। এতে তিনি সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

আড়ানী পৌর আওয়ামীলীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র কোনো বিকল্প নেই। তিনি নৌকার মনোনয়ন পেয়েছেন। তৃতীয় বারের মতো বিপুল ভোটে বিজয়ী হবেন তিনি। এছাড়া তার ১০ বছরের উন্নয়ন দেখে জনগণ আবারও নৌকাকেই বিজয়ী করবে।

স/শা