রাজশাহী- ৫ আসনে ডা.মনসুর রহমানের মনোনয়ন উত্তোলন

দুর্গাপুর প্রতিনিধি:
রাজশাহী-৫ দুর্গাপুর-পুঠিয়া আসনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ডা. মনসুর রহমান দুর্গাপুর-পুঠিয়ার মানুষের ভালবাসায় সিক্ত হয়েছেন। তিনি এবার রাজশাহী- ৫ আসনে আ.লীগের মনোনিত নৌকার মাঝি হয়েছেন।

আজ সোমবার বিকেলে তাকে স্বাগত জানাতে পুঠিয়ার শিবপুর বাজারে অবস্থান নেয় দুর্গাপুর উপজেলা আ,লীগের শতশত নেতাকর্মী ও ভক্ত-অনুরাগীরা। তিনি তাদের ভালবাসায় সিক্ত হয়েছেন। এর আগে ডা. মনসুর রহমান গত রবিবার সন্ধ্যায় দলের সভাপতি শেখ হাসিনার সাক্ষরিত মনোনয়নপত্রটি গ্রহন করেন।

সোমবার সকাল ৭টায় তিনি রাজশাহীতে এসে পৌঁছান। এসময় তিনি সেখানে শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তাকে স্বাগত জানাতে বিকেল সাড়ে ৩টায় শিবপুরে অবস্থান নেয় নেতাকর্মী। এসময় শিবপুর থেকে দুর্গাপুরবাসি তাকে ফুলের মালা পরিয়ে বরণ করে নেয়। শিবপুর বাজার থেকে তাকে দুর্গাপুর বাজারে নিয়ে আসেন সেখানে দলের বিভিন্ন নেতাকর্মীদের ভালবাসায় তিনি সিক্ত হন তিনি।

সেখানে উপস্থিত হয়ে আ,লীগের নেতাকর্মীদের উদেশ্যে ডা. মনসুর রহমান বলেন, দল আমাকে নৌকা তুলে দিয়েছে, এই নৌকার মান রাখার দায়িত্ব আপনাদেরি। আমরা সবাই দিধাদন্দ্ব ভুলে এক সাথে কাজ করবো এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশলি করতে এই আসন থেকে নৌকা উপহার দিব।

পরে বিকেলে ৫টায় দলের নেতাকর্মীদের সাথে দুর্গাপুর উপজেলা সহকারি রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়ন ফরম উত্তোলন করেন তিনি।

স/অ