রাজশাহী সিটি কলেজ: ছাত্রীকে প্রকাশ্যে চড় মারল বখাটে ছাত্র

নিজস্ব প্রতিবেদক: সহপাঠি ছাত্রীকে প্রকাশ্যে চড়-থাপ্পড় মেরেছে এক বখাটে ছাত্র। ঘটনাটি ঘটেছে রবিবার বেলা সাড়ে ৯টার দিকে রাজশাহী সরকারি সিটি কলেজের ২২৮ নম্বর কক্ষের সামনে। বখাটে ওই ছাত্রের নাম এজাজ হোসেন রিক। সে ওই কলেজের একাদশ শ্রেনির মানবিক বিভাগের ছাত্র।

 

এই ঘটনার পরে সেই বখাটে এজাজ কলেজ থেকে পালিযে যায়। তবে ঘটনার পরে কলেজের অন্যান্য শিক্ষার্থীদের মাঝে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে কর্তৃপক্ষ কলেজের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সব ক্লাস বন্ধ করে দেয়।

 

রাজশাহী সরকারী সিটি কলেজের সেই শিক্ষার্থী সিল্কসিটি নিউজকে জানায়, ওই সময় অর্থনিতি বিভাগের শিক্ষক বায়েজিদ হোসেন ক্লাস নিচ্ছিলেন। কিন্তু এজাজ রিক মোবাইলে কথা ও ফেসবুক ব্যবহার করছিল। তাই শিক্ষক বায়েজিদ তাকে পেছনে বসতে বলেন। তখন সে পেছনে চলে যায়।

 

এসময় মারপিটের শিকার ওই ছাত্রীটি বলেন, ‘স্যার এই ছেলেটা বখাটে। সব স্যারের ক্লাসে এমন আচারণ করে।’

 

এ ঘটনার পরে তাই এজাজ রিক ক্লাস শেষে ওই ছাত্রীকে প্রকাশ্যে চড়-থাপ্পড় মেরে পালিয়ে যায়। 

 

শিক্ষার্থীরা আরো বলেন, এজাজ প্রায় সব শিক্ষেককের ক্লাসে খারপ আচারণ করে। তাকে শিক্ষকরা নিষেধ করলেও সে শোনে না।

 

এ বিষয়ে শিক্ষার্থীর চাচা রফিকুলের সঙ্গে কথা হলে তিনি বলেন, আমাকে ফোন দিয়ে ডাকা হয়েছে। আমি কলেজে এসে দেখি এই অবস্থা। শিক্ষকদের বিষয়টা জানানো হয়েছে। ছেলের পরিবারের লোকদের নাকি জানানো হয়েছে, তারা এখনো আসেনি।

 

রাজশাহী সরকারী সিটি কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক নিলুফার পারভীন বলেন, এ বিষয়টি আমরা শুনেছি। কলেজের পরিস্থিতি নিয়ন্ত্রণে সব ক্লাস বন্ধ করে দেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। অধ্যক্ষকে বিষয়টা জানানো হয়েছে। ঘটনার পরে সেই ছেলে কলেজ থেকে পালিয়ে গেছে।’