রাজশাহী সায়েন্স ল্যাবরেটরির বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যুতে মেয়রের শোক

নিজস্ব প্রতিবেদক:

চন্দ্রিমা আবাসিক এলাকার নিবাসী রাজশাহী সায়েন্স ল্যাবরেটরির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মনসুর আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। শনিবার এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে মোহনপুর উপজেলার বিদ্যাধরপুরের তালিতলা ব্রিজ এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত হন রাজশাহী সায়েন্স ল্যাবরেটরির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মনসুর আলী। প্রাইভেট কারযোগে রাজশাহী থেকে নওগাঁর দিকে যাচ্ছিলেন বৈজ্ঞানিক কর্মকর্তা মুনসুর রহমান ও তার গাড়ীচালক। তবে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন বৈজ্ঞানিক কর্মকর্তা মুনসুর আলী।

পরে তাকে তার গাড়ীচালক সরিয়ত হোসেন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে কর্তব্যরত চিকিৎসকরা মুনসুর রহমান মৃত ঘোষণা করেন।

মুনসুর রহমানের গাড়ী চালক সরিয়ত হোসেন জানান, জাকাতের কাপড় বিতরণ করতে মনুসুর রহমান বেশকিছু কাপড় গাড়ীতে করে নিয়ে যাচ্ছিলেন তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার ধামইরহাট উপজেলায়। তারা বাবার নাম আক্কেল আলী।

রামেক হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জালাল উদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই বৈজ্ঞানিক কর্মকর্তা মুনসুর রহমানের মৃত্যু হয়। মাথায় আঘাতে রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।

স/শ