রাজশাহী সদর আসনে স্বতন্ত্র প্রার্থী মাসুদ রানা

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী-২ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে সোমবার বিকেলে সাম্যবাদী দলের নেতা মাসুদ রানা নির্বাচন রির্টানিং কর্মকর্তার কার্যলয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে নামা সাম্যবাদী দলের নেতা মাসুদ রানা বলেন, ‘গত ১০ বছরে সদর আসনে নৌকা নিয়ে জিতেও ১৪ দলের নেতাকর্মীর বিন্দুমাত্র মূল্যায়ন করেন নি। ১০ সেকেন্ডের জন্যও বিপদে-আপনে পাশে দাঁড়ান নি। এই অবমূল্যায়নের জবাব দিতেই আমি নির্বাচনে লড়ছি। নির্বাচিত হলে এই অবমূল্যায়িত সকল নেতাকর্মী সাধারণ জনগণের পাশে থাকবো। জনগণের সাথে রাজনৈতিক দলের মেলবন্ধনের কাজটি করে থাকে তৃণমূলের কর্মীরা। তাদের দাবির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। জনগণের প্রতি আমরা অগাধ বিশ^াস আছে। তারা আমাকে নির্বাচিত করবে।’

তিনি বলেন, জোটের অন্যতম শরীক সাম্যবাদী দলের নেতা হিসেবে শরীক দলের তৃণমূলের নেতাকর্মীদের সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক আছে। গত সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করে আনতে নিরলসভাবে কাজ করে গেছি। যা সকলের প্রশংসা কুড়ায়।

এর বাইরে আওয়ামী লীগের একাধিক প্রার্থী রাজশাহী-২ সদর আসনে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। আওয়ামী লীগের ধানমন্ডী কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান বাবু। পাশাপাশি আসনটিতে গত দুই মেয়াদে এমপি রয়েছেন ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

স/আর