রাজশাহী শহরকে কিশোর গ্যাং ও মাদক মুক্ত করতে ওসিদের আরএমপি কমিশনারের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী শহরকে কিশোর গ্যাং, বাইকার গ্যাং, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত রাখতে এবং সাধারণ জনগণ যাতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে থানার অফিসার ইনচার্জদের নির্দেশ প্রদান করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।

আজ বুধবার (২৮ অক্টোবর) বেলা  ১১টায় আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে সেপ্টেম্বর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা বিষয়ক অনুষ্ঠিত সভায় এই নির্দেশ প্রদান করেন তিনি।

আরএমপি পুলিশ কমিশনার  আবু কালাম সিদ্দিকের  সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতেই পারফরম্যান্স এর উপর ভিত্তি করে শ্রেষ্ঠ অফিসার এবং বিশেষ পুরস্কার সম্মাননা স্মারক বিতরণ করেন।

পরবর্তীতে রাজশাহী মহানগরীর অপরাধ বিষয়ক বিবিধ আলোচনা শেষে অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার মহোদয় চলমান মাদক বিরোধী অভিযান আরো বেশি জোরদার ও রাজশাহী মহনগরীতে জনগনকে স্বাস্থ্য সচেতন করা, নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখা, স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক সহ সব ধরনের পিপিই পরিধান নিশ্চিত করা এবং জনমুখি পুলিশিং কার্যক্রম বেগবান করার দিক নির্দেশ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, পিপিএম-সেবা, উপ-কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তা এবং থানার অফিসার ইনচার্জরা।

স/অ