রাজশাহী রেলওয়ে স্টেশনে টিকিট নিয়ে হাতাহাতি: মুচলেকায় ছাড়

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘক্ষণ লাইনে দাড়িয়ে টিকিট নিতে বিলম্ব হওয়ায় রেলওয়ে স্টাফ এর কলার ধরলেন টিকিট প্রত্যাশী। এরপর রেলওয়ে স্টাফদের সাথে বাধে হাতাহাতি। রাগটা সামলাতে না পেরে অবশেষে নিজেই হাতাহাতির শিকার হলেন টিকিট প্রত্যাশী।

জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২ টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশনে টিকিট কিনতে আসেন বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ অফিসের চীফ ইঞ্জিনিয়ারের ড্রাইভার আইয়ুব আলী। তিনি বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক।

টিকিট দিতে বিলম্ব হওয়ায়তর্ক বিতর্ক বাধে রেলওয়ে স্টাফ মমিনের সাথে। এরপর লাইনে দাড়িয়েই জানালা ভেদ করে মমিনে কলার চেপে ধরেন তিনি। পরে রেলওয়ের অন্যান্য কর্মচারীরা এসে মমিনকে উদ্ধার করে এবং মমিনকে আটকে রেখে। এসময় হাতাহাতির ঘটনাও ঘটে। এ সময় রেলওয়ে স্টেশনে টিকিট কিনতে আসা মানুষদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

নাম প্রকাশে অনিচ্ছু রেলওয়ে এক কর্মচারী জানান, সকাল থেকে অনেকেই লাইনে দাড়িয়ে টিকিট নিচ্ছে। আইয়ুব আলী এসে দলীয় পরিচয় দিয়ে বার বার চিৎকার করছিল। সে সময় টিকিট বিক্রি করছিল মমিন। কথা কাটাকাটি করতে করতে হঠাৎ সে জানালা দিয়ে হাত বের করে মমিনের কলার চেপে ধরে। পরে আমরা গিয়ে উদ্ধার করি।

পরে রেলওয়ে পুলিশকে খবর দেয়া হলে দুইজনকেই মুচলেকা দিয়ে ছেড়ে দেয় পুলিশ।

রাজশাহী রেলওয়ে স্টেশন পুলিশ (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন বলেন, বিষয়টি তার জানা নেই। খোঁজ নিয়ে দেখছেন।

স/শ