রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩৮

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। বৃহ্সপতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ৬ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া থানা পুলিশ সানাউল্লাহ (৩২) কে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, ভুলু মোল্লা (২০) কে ১২০ গ্রাম গাঁজাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রুবেল (২৫) কে ১২ গ্রাম হেরোইনসহ আটক করে, ফজলে রাব্বী (২৪) কে ১১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ খালেক (২৫) কে ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ রাকিবুল ইসলাম (২৪) ও শাহ আলম (২২) দ্বয়কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ খাইরুল ইসলাম (২০) কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, শাহজাহান (৪৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মিঠু (৩০) ও ফরমান আলী (৫৫) দ্বয়কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ সুমি খাতুন (৩০) কে ১০ গ্রাম হেরোইন সহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

স/স্ব