রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩৫

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৩৫ কে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।সোমবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ৩ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া থানা ৩ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও জানানো হয়, বোয়ালিয়া থানা পুলিশ আমিনুল ইসলাম(২২)কে ৪ গ্রাম হেরোইনসহ, শফিকুল ইসলাম ওরফে শফিক (২৬) কে ১৮.৫ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রতন ওরফে আপেল (২৩)কে ২৭ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ রাজু ইসলাম ওরফে পালান (৩৮)কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ সিহাব আলী(২২)কে ২১ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ শরিফুল ইসলাম(৩৬)কে ৩৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রফিকুল ইসলাম (৩৫)কে ১০.৫ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ রমজান আলী (৩০)কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।