রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৩৭

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৩৭ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৬, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, বেলপুকুর থানা ৪ জন, শাহমখদুম থানা ৪ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা মোস্তাফিজার রহমান ওরফে সোহাগ (৩৮) কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, সাগর (২২) কে ৫৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ বরজাহান আলী (৫০) কে ০৪.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে, রায়হান আলী (২৪) কে ৮ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ নাজমুল হক ওরফে শান্ত (২০) কে ১৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পবা থানা পুলিশ মিঠু আলী (২৮) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মিনারুল ইসলাম মিনু (২২) কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে ও ডিবি পুলিশ লিটন (৩৮) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

স/স্ব