রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৩৯

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৩৯ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। বৃহস্পতিবার গভীর রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৪ জন, রাজপাড়া থানা ১০ জন, চন্দ্রিমা থানা ৮ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, রাজপাড়া থানা পুলিশ আসলাম হোসেন (৩৫) কে ৭ গ্রাম হেরোইনসহ, রিনা খাতুন (৪০),  এনামুল হক রাজা (২৩),  রাফি (১৯)দের মোট ৮০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ আসলাম ওরফে রাসেল (২৮) কে ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ আব্দুর রাজ্জাক ওরফে শাহীন (৪২) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ সিদ্দিক আলী (২৮) কে ৫ বোতল ফেন্সিডিলসহ, মিঠুন আলী (৩৫) ১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ভাষানী সরদার ওরফে পারভেজ রহমান ওরফে সানা (৩৫) কে ১ লিটার লুজ ফেন্সিডিলসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ আনারুল ইসলাম(৪৫) কে ৭০ গ্রাম গাঁজাসহ আটক করে। শাহ্‌মখদুম থানা পুলিশ শাহীনুর(৩৫) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ ময়নুল ইসলাম ওরফে বাবু (৩৫) ও সাকার আলী (২৮)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।