রাজশাহী বিভাগে আজ দেড়’শ ছাড়ালো করোনা আক্রান্ত, একদিনেই ৩৫

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিভাগে আজ একদিনে মোট ৩৫ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এর মধ্যে ঢাকার ল্যাব থেকে দেওয়া নওগাঁর ৭৩টি নমুনা মধ্যে ৩২ জনের পজিটিভ পাওয়া গেছে। আর বগুড়ার ল্যাবে পাওয়া গেছে আরও ৫ জনের। তাদের মধ্যে দুইজন বগুড়ার এবং তিনজন জয়পুরহাটের।

এ নিয়ে রাজশাহী বিভাগে আজকে পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দেড়শ ছাড়ালো। সংখ্যা দাঁড়ালো ১৫৩ জনে।

রাজশাহী বিভাগের বগুড়া ল্যাবে আজ মঙ্গলবার নমুনা পরীক্ষা করে একদিনে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে রাজশাহীর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা শেষে কারো করোনা পজিটিভ পাওয়া যায়নি। তবে বগুড়ার ল্যাবে ৩ জনের পজিটিভ পাওয়া গেছে। এছাড়াও রাজশাহী বিভাগ থেকে পাঠানো ৭০০ নমুনার মধ্যে নওগাঁর ৭৩টি নমুনা পরীক্ষা শেষে ঢাকার ল্যাবে ৩২ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। 

এ নিয়ে রাজশাহী বিভাগের করোনা সংহক্রমণের সংখ্যা দাঁড়ালো ১৫৩ জনে। এর মধ্যে কোন জেলা কতজন তা নিচের চিত্রে তুলে ধরা হলো-এর মধ্যে মারা গেছেন এজন। সুস্থ হয়েছেন তিনজন। বিভাগের সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা এখন নওগাঁয় ৪৯ জনে। নতুন করে নওগাঁ রাজশাহী বিভাগের হটজোনে পরিণত হলো আজকে। এছাড়াও জয়পুরহাটে আক্রান্তের সংখ্যা ৩৪জন, বগুড়ায় আক্রান্তের সংখ্যা ২৫, রাজশাহীতে ১৭, পাবনায় ১৩, নাটোরে ১০, সিরাজগঞ্জ ৩ চাঁপাইনবাবগঞ্জ জন। 

স/আর

আরও পড়ুন:

নওগাঁয় একদিনে ৩২ জনের করোনা শনাক্ত