রাজশাহী প্রেসক্লাবে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় দিবস পালন উপলক্ষে রাজশাহী প্রেসক্লাবে ‘প্রতিটি শিশুর শিক্ষা ও স্বাস্থ্য নিশ্চিত কর’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের আয়োজনে রাজশাহী প্রেসক্লাবের সহ-সভাপতি আবু সালে মো. ফাত্তাহের সভাপতিত্বে এবং সাধারণ সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালানায় আলোচনা দেন কবি লেখক প্রাবন্ধিক, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ উপদেষ্টা মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, রাজশাহী প্রেসক্লাবের আজীবন সদস্য কলামিস্ট প্রশান্ত কুমার সাহা, রাজশাহী প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) গোলাম সারওয়ার, শিক্ষাবিদ অধ্যাপক আব্দুল আওয়াল আনসারী জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও রাজশাহী প্রেসক্লাব যুগ্ম-সম্পাদক আসলাম-উদ-দৌলা, রাজশাহী বারের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সিরাজী শওকত সালেহীন এলেন, জয় বাংলা পরিষদ আহ্বায়ক শফিকুজ্জামান শফিক, সিটি কলেজের শিক্ষক ইফফাত জেরিন, সেন্ট্রাল কলেজ অধ্যক্ষ প্রতাপ মৃধা প্রমুখ।

আলোচনা সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি প্রতি দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন এবং সবশেষে শিশুদের মাঝে মিস্টি বিতরণ করা হয়।
স/শ