রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংর্বধনা

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নিউ গভঃ ডিগ্রী কলেজ এইচএসসি বিদায় পরীক্ষার্থীদের সংর্বধনা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আহবায়ক উচ্চ মাধ্যমিক পরীক্ষা কমিটি ২০১৮ ও পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শিব শংকর শেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ প্রফেসর এস.এম. জার্জিস কাদির।

ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক ইমামুল মোত্তাকিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপাধ্যক্ষ প্রফেসর আশরাফুন নেছা।

আরও উপস্থিত ছিলেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ কামরুজ্জামান, একাডেমি উন্নয়ন কমিটি উচ্চ মাধ্যমিক আহবায়ক ও প্রাণীবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ডঃ মোঃ সাইয়েদুর রহমান, শিক্ষক পরিষদ  সম্পাদক তানভিরুল হক প্রমূখ।

এছাড়াও কলেজের সকল বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষক,কর্মকর্তা,কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ প্রফেসার এস.এম. জার্জিস কাদির শিক্ষার্থীদের দেশপ্রেমিক, শ্রদ্ধাশীল, গুরুজন ও পিতৃমাতৃ ভক্তিবোধ চেতনা ধারণা করার দৃপ্ত শপথ নিয়ে তরুন প্রজন্মকে উব্দুদ্ধ হতে আহবান জানান। ছাত্রছাত্রীদের ভাল ফলাফলের জন্য সুস্থ সংস্কৃতি বিকাশ ও জ্ঞান চর্চার পাশাপাশি মাদক মুক্ত নির্মল শরীর ও মন ও জীবনের চরম মুহুর্তে হতাশায় ভেঙে না পড়ে দৃঢ় চিত্তে মোকাবেলা করে নিজের স্বপ্নকে সার্থক করতে এবং সকল প্রকার নাশকতা মূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহবান জানান।

স/জি