রাজশাহী নগরীতে বিচারকের বাড়ি থেকে চুরি হওয়া মালামালসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা পুলিশের অভিযানে বিচারকের বাড়ি থেকে চুরি হওয়া চোরাই মালামালসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। নগরীর বাস টার্মিনাল এলাকা থেকে প্রথমে একজনকে এবং পরে তিন জনকে গ্রেপ্তার করে মালামালগুলো জব্দ করা হয়।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, নগরীর বোয়ালিয়া থানার বল্লভগঞ্জ শিরোইল এলাকার একটি বাড়ির তৃতীয় তলায় পূর্ব পাশে থাকেন চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকসহ তার পরিবারের লোকজন।  গত ১৮ আগস্ট রাতে তাদের বাসায় চুরি হয়। চোরেরা মোট ৪টি ল্যাপটপ, ৪টি ঘড়ি, একটি বিদেশী সাউন্ড বক্স, দুইটি জ্যামিতি বক্স, মানিব্যাগসহ একটি ডাচ্ বাংলা ব্যাংকের এটিএম কার্ড হারিয়ে যায়।

অজ্ঞাতনামা চোরেরা মালামালগুলো চুরি করে নিয়ে যায়। এ নিয়ে বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করা হয় গত বুধবার বিকেলে। মামলাটি দায়েরের পর গোয়েন্দা তথ্য প্রযুক্তির মাধ্যমে তথ্য সংগ্রহ করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ বাস টার্মিনাল হতে নগরীর পঞ্চবটি এলাকার মৃত হালিমের ছেলে নুরুল ওরফে নুরুকে (২৫), গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করে। পরে টিকাপাড়া মকবুল হাওলাদারের মোড় হৃদয় টাওয়ারের সামনে হতে আসামী পঞ্চবটি এলাকার ইউসুফ আলীর ছেলে সাহেব আলী (৩৫), তার স্ত্রী কলি বেগম (৩৩) ও শেখেরচক এলাকার তাইফুল ইসলামের ছেলে ইব্রাহিমকে (২২) গ্রেপ্তার করা হয়।

স/আর