রাজশাহী নগরীতে একদিনে সর্বোচ্চ ২৩ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী নগরীতে এক দিনে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাজশাহীর দুইটি ল্যাবে তাদের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৭বছরের শিশুসহ ডাক্তার, নার্স, ডাক্তারের এ্যটেনডেন্ট ও পুলিশের কন্সটেবল রয়েছেন।

আক্রান্তরা হলেন, ১৯ নম্বর ওয়ার্ডের মির্জা খান (২৫), সিটি কর্পোরেশন এলাকার শামসুল আলম (৫৯), ৩০ নম্বর ওয়ার্ডের জয়নাল আবেদীন (৩৫), ১৪ নম্বর ওয়ার্ডের আইরিন (২০) ও মনিরুজ্জামান (৩২), ১৮ নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলাম (৫৫), ২০ নম্বর ওয়ার্ডের সাঞ্জিম (৩) ও মিম আক্তার (১৯), সিটিকর্পোরেশনের কর্মচারী মাহামুদুন নবী (৪৭), ১৩ নম্বর ওয়ার্ডেল কেরামত আলী (৬৫), সাগরপাড়া এলাকার জাহিদ হাসান পারভেজ (২৫), মালিহা (৭) ও মোর্তজা আলী (৪০)। ডাশপুকুর এলাকার মামুনুর রশিদ (৩৯), মুন্নাফের মোড় এলাকার ডা.সাকলাইন (৩২) ও তার স্ত্রী নাজমুননাহার (২৯), ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের গাইনির ডাক্তার নূরে আতিয়া লবলীর এ্যটেনডেন্ট কোর্ট স্টেশন এলাকার শাহানারা (৪৫) এবং শাহমুখদুম থানা এলাকার বাসিন্দা ও চন্দ্রিমা থানার কন্সটেবল বকুল (২৮)।

এই ১৮ জনের নমুনা পরীক্ষা করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা ল্যাবে।

এছাড়া রাজশাহী মেজিকেল কলেজের করোনা পরীক্ষা ল্যাবে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকার আরো ৫জনের করোনা ধরা পড়ে। তবে তাদের নাম পরিচয় দেয়ানি ল্যাবটির কর্তৃপক্ষ।

এদিকে বৃহস্পতিবার সকালে সিভিল সার্জনের দেয়া হিসেবে দেখা যায়, রাজশাহী জেলায় করোনা শনাক্ত রোগী ১৭৬জন। এদের মধ্যে রাজশাহী নগরীরই ৬৯জন।

স/রা