রাজশাহী জেলা স্বেচ্ছাসেবকদলের সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বাগমারার ত্রান সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবক দল রাজশাহী জেলা শাখা। আজ শুক্রবার সকালে উপজেলার দুইটি ইউনিয়নে হত দরিদ্র ৪০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক কৃষিবিদ ওয়ালিউজ্জামান পরাগ নিজে উপস্থিত হয়ে বাগমারার বাসুপাড়া ও কাচারী কোয়ালি পাড়ায় ২০০ করে সর্বমোট ৪০০ হত দরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করেন।

সকাল ৯ টায় বাসুপাড়া চিকাবাড়ী মোড়ে অবস্থিত স্থানীয় একটি মাদ্রাসায় ২০০ জন ও পরে বেলা ১২ টায় কাচারী কোয়ালিপাড়ার মোহনপুর গ্রামের একটি মাদ্রাসা মাঠে আরো ২০০ টি হতদরিদ্রের মাঝে করোনা প্রতিরোধে মাস্ক ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি জিল্লুর রহমান,জেলা স্বেচ্ছাসেবকদের যুদ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবকদল সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির,ছাত্রনেতা অর্নব,মাহফুয প্রমুখ।

এ সময় ওয়ালিউজ্জামান পরাগ সকলের মাঝে  বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সালাম পৌছে দেন এবং বেগম খালেদা জিয়ার জন্য দোয়া প্রার্থনা করেন। সেই সাথে ঘাতক করোনা ভাইরাস মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে হ্যান্ড স্যানিটাইজার সৃষ্ঠাচার মেনে চলে সবাইকে ঘরে থাকার জন্য অনুরোধ করেন। অতীব প্রয়োজনে বাসার বাইরে গেলে অবশ্যই মাস্ক পরিধান করার জন্য উতসাহিত করেন।

উল্লেখ্য, ওয়ালিউজ্জামান পরাগের নেতৃত্বে বিগত ২৫ মার্চ হতে আজ পর্যন্ত মধ্যবিত্ত্ব ও নিম্ন মধ্য বিত্ত্ব ব্যক্তিদের মধ্যে যারা লাইনে দাড়িয়ে সহায়তা নিতে চান না তাদের একটি লিস্ট করে গোপনে তাদের বাসায় খাদ্য সহায়তা প্রদান করে আসছেন রাজশাহী জেলা স্বেচ্ছাসেবকদল। যতদিন করোনার কারনে লক ডাউন পরিসস্থিতি চলমান থাকবে জেলা স্বেচ্ছাসেবকদল ততদিন তাদের সাধ্য মোতাবেক এই খাদ্য সহায়তা অব্যাহত রাখবেন বলে জানান এই স্বেচ্ছাসেবক নেতা।