রাজশাহী জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ৩৩

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩৩ জনকে আটক করা হয়েছে। শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য। শনিবার সকালে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ৩ জন, পুঠিয়া থানা ৩ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ২ জন, চারঘাট মডেল থানা ৭ জন ও বাঘা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, গোদাগাড়ী থানা পুলিশ সিনহাজুল ইসলাম(৪৫), কাওসার(২৮), মোখলেছুর রহমান(৫০) কে ৭০ গ্রাম হেরোইনসহ, আব্দুল রাজ্জাক ওরফে জিরু(৬৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ, সিরাজ আলী(১৯)কে ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ পুজুন দাস(৪৫) কে ২০ গ্রাঁজাসহ আটক করে। চারঘাট থানা পুলিশ রাজ বাপ্পার(২৫) কে ৪ বোতল ফেন্সিডিল এবং রায়হানুল হক ওরফে রায়হান(২৫) কে ৬০ পিচ ইয়াবাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানানো হয়।