রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৪২, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা পুলিশের অভিযানে ৪২ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। মঙ্গলবার রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ৮ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ৪ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৭ জন, বাঘা থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ২৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১২ জনকে মাদকদ্রব্য এবং অন্যান্য মামলায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, গোদাগাড়ী থানা এলাকায় বিজিবি অভিযান চালিয়ে হাসিবুল ইসলাম (৪০) কে ২০০ গ্রাম গাঁজাসহ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে আব্দুল হাই (৩৫) কে ১৫পিচ ইয়াবাসহ এবং থানা পুলিশ রবিউল আওয়াল ওরফে রবু (৪৭)কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ শাফিউল (২৫) কে ৪০ গ্রাম গাঁজাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ শামীম হোসেন (৪১) ও মকবুল হোসেন (২৮) কে ৮ গ্রাম হেরোইনসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মজিবর রহমান (২৭) কে ৭ পিচ ইয়াবা ও শ্রী তাপস (৩০) কে ৫৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে। চারঘাট থানা পুলিশ শাহিন আলম সাগর (২৭), রিপন ইসলাম (৩০), লিটন আলী (৩০) ও আল-মাসুদুর ইসলাম অন্তর(২১)কে ৩২ পিচ ইয়াবাসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।