রবিবার , ৩০ জুন ২০২৪ | ১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা

Paris
জুন ৩০, ২০২৪ ৮:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৩০ জুন) সকাল সাড়ে ১১ টায় নিজ সভা কক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এবং রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবালের সভাপতিত্বে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়। মাসিক সভা সঞ্চালনা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মু: রেজা হাসান।

মাসিক সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী পাঠ ও দৃঢ়ীকরণ, ২০২২-২০২৩ অর্থবছরের এডিপি ও রাজস্ব বরাদ্দে গৃহীত প্রকল্প বাস্তবায়ন সংক্রান্ত অগ্রগতি পর্যালোচনা। ২০২৩-২০২৪ অর্থ বছরের মাননীয় মন্ত্রীর অভিপ্রায় অনুয়ায়ী বরাদ্দে প্রকল্পে গ্রহণ সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ । ২৩২৩-২০২৪ বছরের সংশোধিত ও ২০২৪-২০২৫ অর্থ বছরের প্রস্থাবিত বাজেট সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ। ২০২৪-২৫ অর্থ বছরের রাজশাহী জেলা পরিষদ কর্তৃক শিক্ষা বৃত্তি প্রদান সংক্রান্ত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ। এছাড়াও বিবিধ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে।

মাসিক সভায় উপস্থিত ছিলেন কেশরহাট পৌরসভা মেয়র শহীদুজ্জামান শহীদ, মুন্ডুমালা পৌরসভার প্যানেল মো: আতাউর রহমান, তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: লুৎফর হায়দার রশীদ, সদস্য-২ (তানোর) মো: মাইনুল ইসলাম, সদস্য-৫ ( দূর্গাপুর) মো: আবুল কালাম আজাদ, সদস্য-১ ( গোদাগাড়ী) আব্দুর রশিদ, সদস্য-৮ (চারঘাট) মো: জনাব আলী, সদস্য-৬ ( বাগমারা) মোঃ আবু জাফর প্রাং, সদস্য-৪ ( মোহনপুর) দীলিপ কুমার সরকার, সংরক্ষিত সদস্য-১ ( গোদাগাড়ী, তানোর ও পবা) শিউলী রানী সাহা, সংরক্ষিত সদস্য-২ ( মোহনপুর, দূর্গাপুর ও বাগমারা) সুলতানা পারভীন রিনা, সংরক্ষিত সদস্য-৩ ( পুঠিয়া, চারঘাট ও বাঘা) মোসা: সাজেদা বেগম।

এ ছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এ কে এম আনোয়ার হোসেন, হিসাবরক্ষক আব্দুল মতিন, উপ-সহকারী প্রকৌশলী (অঃদাঃ) আলিফ আলী, চেয়ারম্যানের ব্যাক্তিগত সহকারী ফজলে এলাহী সোহেল ও সুলতানুর আরেফিনসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।

সর্বশেষ - রাজশাহীর খবর