রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যানের সংর্বধনা মঞ্চে হামলা করলো এমপির লোকজন

 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সংবর্ধনা স্থলে হামলার ঘটনা ঘটেছে।

আজ সোমবার বিকেল চারটার দিকে মতিহারের কাপাশিয়ায় মহানগর টেকনিক্যাল বিজনেস এন্ড ম্যানেজমেন্ট স্কুল এন্ড কলেজ চত্তরে এ ঘটনা ঘটে। এসময় হামলাকারীররা মঞ্চ ও চেয়ার ভাংচুর করে। তবে কেউ হতাহত হয়নি। হামলার পর উভয়পক্ষের মধ্যে কিছু সময় ধাওয়া-পাল্টাধাওয়া হয়।

 

হামলার বিষয়টি স্বীকার করে মোহাম্মদ আলী সরকার সিল্কসিটি নিউজকে বলেন, এমপি আয়েনের নাম করে কয়েকজন দুর্বৃত্ত এ হামলা করেছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, মহানগর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এ্যান্ড কলেজ মাঠে জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ও এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়ার আয়োজন করে।

 

কলেজের অধ্যক্ষ জহুরুল ইসলামের সভাপতিত্বে ওই সংর্বধনা অনুষ্ঠান বিকেল চারটার দিকে শুরু হওয়ার পরপরই স্থানীয় আওয়ামী লীগের ৩০-৪০ জনের একটি দল এ হামলা চালায়। এসময় হামলাকারীরা মঞ্চ ও চেয়ার ভাংচুর করে। পরে মোহাম্মদ আলী সরকারের গ্রুপ ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়।

 

ওই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুবলীগের সভাপতি আবু সালেহ প্রমুখ।

 

তবে এমপি আয়ের সিল্কসিটি নিউজকে ফোন করে বলেন, জিপিএ-৫ প্রাপ্তদের র্সবর্ধনা দেওয়া হবে বলে ওই অনুষ্ঠানে আমাকে প্রধান অতিথি হিসেবে থাকার জন্য অনুরোধ করা হয়েছিল। সেই মোতাবেক আমি প্রস্তুতিও নিয়ে রেখেছিলাম। কিন্তু অনুষ্ঠান শুরু হওয়ার কিছুক্ষণ আগে সেখানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে মোহাম্মদ আলী সরকারকে সংবধনা দেওয়ার ব্যানার টাঙানো হয়।’

 

এমপি আয়েন আরো বলেন, হঠাৎ করে ব্যানার পরিবর্তন করায় স্থানীয় নেতাকর্মী উত্তেজিত হয়ে পড়ে বলে শুনেছি। তবে কারো ওপর হামলার কোনো খবর আমার জানা নাই। কেউ হতাহতও হয়নি। এমনকি আমার কোনো লোকজন ওই হামলায় অংশ নেয়নি।’

স/আর