৩০ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন

রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি রানা, সম্পাদক অমি


নিজস্ব প্রতিবেদক:

মো. সাকিবুল ইসলাম রানাকে সভাপতি ও জাকির হোসেন অমিকে সাধারণ সম্পাদক করে রাজশাহী জেলা শাখার ৩০ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

জেলা ছাত্রলীগের অনুমোদিত আংশিক এই কমিটিতে ১৮ জনকে সহ-সভাপতির পদ দেয়া হয়েছে। সহ-সভাপতিরা হলেন- রাসেল আহমেদ, মোস্তাফিজুর রহমান সাগর, মুশফিকুর রহমান রাতুল, আবু তালেব শাকিল, মো. মুক্তার শেখ, খাইরুল আলম শুভ, শাওন সরকার, মেহেদী হাসান প্রমি, মো. মিনজারুল ইসলাম পিয়াল, ওবায়দুল্লাহ আল মাহামুদ (সােহান) মো. হাসান, মো. আকিল আমিন শুভ, শাহরিয়ার শিমুল, রবিউল ইসলাম রবিন, মো. নাঈম ইসলাম, আল আমিন মাসুম, জয় সরকার ও মো. পলাশ হােসেন।

কমিটিতে ৫ জন যুগ্ম সম্পাদকের পদ পেয়েছেন। তারা হলেন- হাসিবুল হাসান শান্ত, মমিনুল ইসলাম মােহন, সামিউল ইসলাম মো. মাশরুর হাসান ও এস. এম. আল মুহিত। সাংগঠনিক সম্পাদকের পদ পাওয়া ৫ জন হলেন- মো. সোহাগ আলী, মো. আফজালুর রহমান রাজিব, মুহাইমিনুল ইসলাম হিমেল, ফারজানা মুস্তারী তৃষা ও মো. আশিক জাভেদ

এছাড়া প্রদীপ কুমার সাহা পিংকু ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক, হাসিনুর ইসলাম সজল ও অলোক কুমারকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ১৬ জুলাই রাজশাহী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। এই কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বিলুপ্ত ঘোষণা করেছেন। ২০১৪ সালে অনুষ্ঠিত জেলা ছাত্রলীগের সম্মেলনে হাবিবুর রহমান হাবিবকে সভাপতি এবং মেরাজুল ইসলাম মেরাজকে সাধারণ সম্পাদক করা হয়।

এএইচ/এস