রাজশাহী জেলা ছাত্রদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

 নিজস্ব প্রতিবেদক:

আগামী ১৫ই এপ্রিল রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভা করেছে রাজশাহী জেলা ছাত্রদল।

আজ বৃহস্পতিবার বিএনপি মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ে রাজশাহী জেলা ছাত্রদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। রাজশাহী জেলা ছাত্রদল সভাপতি মোঃ রেজাউল করিম টুটুল এর সভাপতিত্ত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক আব্দুল গফুর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সৈয়দ মোহম্মদ মহসিন, যুগ্ম-সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক তাজমুলতান টুটুল, রাবি ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান লিটন, রাজশাহী জেলা ছাত্রদল সহ-সভাপতি আবুল বাশার প্রমুখ।

সভা পরিচালনা করেন রাজশাহী জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক ফয়সাল সরকার ডিকো ও যুগ্ম-সম্পাদক আরফিন কনক। সভায় রাজশাহী জেলার অন্তর্গত প্রতিটি ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিল এবং তারা তাদের বক্তব্যে আগামী ১৫ই এপ্রিল সতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে সমাবেশ সফল করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

স/শ