রাজশাহী জেলা আ’লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী জেলা আওয়ামী লীগের আয়োজনে এক প্রতিনধিসভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার রাজশাহী জেলার পবা উপজেলার নওহাটায় এ সভা অনুষ্ঠিত হয়।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপিত মেরাজ উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার পরিচালনায় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি রাজশাহী-১(গোদাগাড়ী- তানোর) আসনের এমপি ওমর ফারুক চৌধুরী বক্তব্য রাখেন।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. লায়েব উদ্দিন লাভলু, রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন, রাজশাহী জেলা আওয়ামী লীগের আওতাধীন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদেও চেয়ারম্যান এড. আব্দুস সালাম, পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতির পক্ষে সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুলসহপ্রমুখ। আরো উপস্থিত ছিলেন রাজশাহী -৫(পুঠিয়া-দুর্গাপুর) আসনের এমপি প্রফেসর ডা. মনসুর রহমান, বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এড. জাকিরুল ইসলাম সান্টু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য এড. আব্দুস সামাদসহ প্রমুখ।

সভায় আগামী ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবি দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস পালন এবং বাংলাদেশ আওয়ামী লীগের ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় কাউন্সিল উপলক্ষে কাউন্সিলর ও ডেলিগেট চূড়ান্ত করে পাঠানোর সিদ্ধান্ত গৃহিত হয়।

স/অ