রাজশাহী কলেজে মাস্টার্স শেষবর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী কলেজের ইংরেজী বিভাগের উদ্যোগে মাস্টার্স শেষ বর্ষ (২০১৪-২০১৫) সেশনের ১৩৩তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে কলেজের শহীদ এএইচএম কামারুজ্জামান ভবনের ১০১ নং রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বিদায়ী শিক্ষার্থীদের হাতে একটি করে রজনিগন্ধার স্টিক তুলে দেন প্রধান অতিথি অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে কলেজ অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান বলেন, রাজশাহী কলেজের শিক্ষার্থীরা সকল ক্ষেত্রে সফলতা অর্জন করে দেশ ও জাতির উন্নয়নের কাজে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় আজকের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থীরা সফলতা অর্জন করে দেশের মধ্যে রাজশাহী কলেজের সুনাম আরও বৃদ্ধি করার প্রত্যাশা করেন।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর পিযুষ কান্তি ফৌজদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী ও শিক্ষাক পরিষদের সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা।

এছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ নাফিজ, অধ্যাপক আমির সাহাদত, অধ্যাপক গুলশান আরা প্রমুখ।

বিদায়ী সংবর্ধনা শেষে শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন ইংরেজি বিভাগের অধ্যাপক সাম্যসাথি ভৌমিক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মাসুমা আক্তার মৌ ও জসি কিবরিয়া।ৎ