রাজশাহী কর অফিসে অভিযানের সময় দুদক কর্মকর্তাদের ওপর হামলার হামলা

 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে কর অফিসে অভিযানের সময় দুদক কর্মকর্তাদের ওপর হামলার হামলার ঘটনা ঘটে। কর ভবনের উপ করকমিশনার মহিবুলের ইসলাম ভুঁইয়ার কার্যালয়ে অভিযান চালাতে গেলে কর্মচারীরা দরজা ভেঙে বাধা প্রদানের চেষ্টা করেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুদক রাজশাহীর বিভাগীয় পরিচালক কামরুল আহসানের নেতৃত্বে একটি টিম রাজশাহী সার্কেল ১৩ এর উপ করকমিশনার মহিবুলের ইসলাম ভুঁইয়ার কার্যালয়ে ঢুকে তাকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন। এসময় মহিবুলের ইসলাম ভুঁইয়া চিৎকার চেঁচামেচি শুরু করেন। এক পর্যায়ে কর অফিসের কর্মচারীরা দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে দুদকের ওপর হামলা করেন। এসময় উভয়পক্ষের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। ছড়িয়ে পড়ে চরম উত্তেজনা।

খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযান চলছে এখনো নিশ্চিত করেছেন মহানগরীর রাজপাড়া থানার ওসি সিদ্দিকুর রহমান।

উপ করকমিশনার মহিবুলের ইসলাম ভুঁইয়া অভিযোগ করে বলেন ডাক্তার ফাতেমা সিদ্দিকিয়া ২৬ কোটি টাকার সম্পদ গোপন করেছেন। এটি নিয়ে কাজ করতে গেলে তিনি আমাকে ফাঁসিয়েছেন। তিনি দশ লাখ টাকা নিয়ে এসে আমাকে সাজানো অভিযানে আটক করে নিয়েছেন। দুদক আমাকে মারধর করেছে।

স.আর