রাজশাহীস্থ নাটোর সিংড়া উপজেলা সমিতির সাথে আসাদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে রাজশাহীতে বসবাসরত নাটোর সিংড়া উপজেলা সমিতির সাথে মতবিনিময় করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ। রবিবার বিকাল ৫টায় নগরীর লক্ষীপুরস্থ বাংলাদেশ কেমিষ্ট ও ড্রাগিষ্ট সমিতি, রাজশাহীর কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য দেন, তথ্য-প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের স্ত্রী আরিফা জেসমিন কনিকা, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, বাংলাদেশ কেমিষ্ট ও ড্রাগিষ্ট সমিতি রাজশাহীর সহ-সভাপতি মো. শাহাদত হোসেন।

রাজশাহীতে বসবাসরত সিংড়ার ভোটারদের উদ্দেশে আসাদুজ্জামান আসাদ বলেন, রাজশাহী নগরীতে অন্য জেলা ও উপজেলার বাসিন্দাদের সহমর্মিতা ও সহযোগিতার মাধ্যমে সেবা দেওয়ার চেষ্টা করে আসে মেয়র প্রার্থী লিটন। এখানে অন্য কোন দৃষ্টিতে বাইরের কোনো উপজেলাকে দেখা হবে না। তাদের ব্যবসা বাণিজ্য থেকে শুরু করে লেখাপড়ার দায়িত্বও খায়রুজ্জামান লিটন পালনের চেষ্টা করে যাবে। আপনারা আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খায়রুজ্জমান লিটনকে ভোট দিয়ে নির্বাচিত করবেন । লিটন নির্বাচিত হলে সকলে সমান অধিকার পাবে।

স/শা