রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সেলফি কন্টেস্টের পুরষ্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ঈদ-উল-ফিতর ও বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ সেলফি কন্টেস্টের পুরষ্কার বিতরণ করা হয়েছে। আজ সোমবার নগরীর কাজলা ক্যাম্পাসের ইংরেজি বিভাগের ভবনে পুরস্কার বিতরণ করা হয়।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘বরেন্দ্র ইউনিভার্সিটি ফ্রেণ্ডস ক্লাবের আয়োজনে এই প্রতিযোগীতা চলে ৫ জুন হতে ১৭ জুন পর্যন্ত। এই প্রতিযোগিতায় বরেন্দ্র ইউনিভার্সিটি ফ্রেণ্ডস ক্লাব গ্রুপের ৫৯৭ জন শিক্ষার্থী অংশগ্রহন করেন।

এই প্রতিযোগিতার বিজয়ীরা হলেন জারিন তাসনিম মাহি (প্রথম), সাব্বিরুল ইসলাম (দ্বিতীয়), আনিকা তাবাসসুম বিজয়ী ৩ জনই ইংরেজি বিভাগের শিক্ষার্থী।

এই প্রতিযোগিতার প্রথম পুরস্কার হিসেবে বিজয়ীদের জন্য ছিল ১টি ব্লুটুথ স্পিকার, ২য় পুরস্কার একটি ৩২ জিবি পেন ড্রাইভ এবং ৩য় পুরষ্কার হিসেবে ব্লুটুথ সেলফি ট্রাইপড।

এই প্রতিযোগিতার পুরস্কার তুলে দেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক হিশাম মোহাম্মদ নাজের।

তিনি এমন ভিন্ন ধরনের প্রতিযোগিতার প্রসংশা করে বলেন, এমন ধরনের উদ্যোগ সকলের মাঝে বন্ধুত্বসুলভ সম্পর্ক স্থাপনে বিশেষ ভূমিকা রাখবে এবং বরেন্দ্র ইউনিভার্সিটি ফ্রেন্ডস ক্লাবের কল্যাণ কামনা করেন।

এছাড়াও পুরষ্কার বিতরণের সময় অ্যাডমিন প্যানেলের সদস্য অ্যানি শাহরিনা, মোঃ মেসবাহ, জাফির আহমেদ, আরএসএম সালাউদ্দিন তুষার এবং ওয়াহিদা সাবরিন উপস্থিত ছিলেন। এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার হিসেবে ছিলো সিল্কসিটিনিউজডটকম।

স/অ