রাজশাহীর দুই ল্যাবে আরও ২১জনের নমুনায় করোনা পজিটিভ

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর দুইটি ল্যাবে আরো ২১জনের নমুনায় করোনা ধরা পড়েছে। আক্রান্তদের মধ্যে দুইজন জেলা পুলিশ হাসপাতালের আয়া, রামেক এর করোনা ওয়ার্ডের নার্স, স্থানীয় একটি স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য কর্মী ও রাজশাহী সিটি কর্পোরেশনের রিসিপশনিস্ট রয়েছেন।

শুক্রবার (১২জুন) মেডিকেল কলেজ (রামেক) ও রামেক হাসপাতালের ল্যাব দুটিতে মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে রামেক হাসপাতালের ল্যাবে ধর পড়েছে ৮জনের আর রামেক এর ল্যাবে ১৩ জনের নমুনায় করোনা ধরা পড়ে। বিষয়টি নিশ্চিত করেছেন উভয় প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাউফুল ফেরদৌস জানান, শুক্রবার এক সিফটে রামেক হাসপাতালের ল্যাবে মোট ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। যেখানে ৮ জনের নমানায় করোনা ধরা পড়ে।

আক্রান্তরা হলেন, জেসমিন (২৮), বিপুল (৬৪), জেলা পুলিশ হাসপাতালের নার্স কাজল (৩৮), নগরীর ১৪ জনম্বর ওয়ার্ডের সেলিনা আক্তার (৪৪), একই এলাকার আলিফ লাম মিম (৪২), সিটি কর্পোরেশনের রিসিপশনিস্ট আয়েশা আক্তার (২৬), নগরীর ১৮ নম্বর ওয়ার্ডের সানাউল্লাহ (৬০) এবং বাগমারা উপজেলার আকলিমা (৪০)।

এদিকে রামেক এর ল্যাব ইনচার্জ ডা. সাবেরা গুলনাহার জানান, ৮৮ জনের নমুনার মধ্যে ১৩ জনের নমুনায় করোনা ধরা পড়ে। এদের মধ্যে পাবনা জেলার ১০ জন ও নাটোর জেলার ৩জন।

স/রা