রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠের জনসভা মঞ্চে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

‘রাজশাহীর ঐতিহাসিক সরকারি মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার বিকাল পৌনে ৪টার দিকে তিনি জনসভায় যোগ দেন। জনসভামুখী মানুষ দল বেঁধে নৌকার পক্ষে স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান।

রাজশাহীর উন্নয়নে প্রধানমন্ত্রী ২৯টি উন্নয়ন প্রকল্পের মধ্যে সুইচ চেপে কয়েকটি প্রকল্পের উদ্বোধন করে তিনি জনসভা মঞ্চ যোগদেন।

ইতোমধ্যে প্রধানমন্ত্রীর রাজশাহীর জনসভায় অংশ নিতে সড়কপথে সরকারের মন্ত্রী-এমপি, কেন্দ্রীয় নেতারা ও বিভিন্ন অঞ্চল থেকে সাধারণ মানুষ রাজশাহীর ঐতিহাসিক সরকারি মাদ্রাসা মাঠে উপস্থিত হয়েছেন। তবে এখনও দূর-দূরান্ত থেকে পায়ে হেঁটে মানুষ জনসভাস্থলের দিকে ছুটছেন। জনস্রোত এখন রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে।

রাজশাহী সিটি কর্পোরেশন ও সংসদ নির্বাচনকে ঘিরে কি বার্তা নিয়ে এসেছেন প্রধানমন্ত্রী, জনসভাস্থলে বসে মন্ত্রমুগ্ধ হয়ে তা শোনার জন্য অপেক্ষা এখন রাজশাহীবাসীর।
বেলা ২টা থেকে জনসভার কার্যক্রম শুরু হলেও সকাল ১০টার পর থেকে মানুষ মাদ্রাসামুখী হতে শুরু করে। তাদের স্বাগত জানাতে রঙিন হয়ে উঠেছে পদ্মাপাড়ের রাজশাহী। বিপুল পরিমান কর্মী সমর্থকদের আগমন লক্ষ করা গেছে, বিশেষ করে নারী সমর্থকদের উপস্থিতি চোখে পড়ার মতো।

জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার পর থেকেই স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দিচ্ছেন।

এদিকে, বৃহস্পতিবার বেলা ১২টায় নাটোরের কাদিরাবাদ সেনানিবাসের সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের ৬ষ্ঠ কোর পুনর্মিলনী-২০১৮ অনুষ্ঠানে যোগদান করেন প্রধান মন্ত্রী। বেলা সাড়ে ১১টায় তিনি অনুষ্ঠানে যোগদান করেন। পরে প্রধানমন্ত্রী কুচকাওয়াজ পরিদর্শন করেন।

স/অ