রাজশাহীর উন্নয়নে আবার লিটন ভাইকে ভোট দিন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম বলেন, রাজশাহীর বর্তমান মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল নির্বাচনের আগে পতিশ্রুতি দিয়েছিল হোল্ডিং ট্যাক্স কমাবে। তিনিও তার কথা রাখেন নি। তাই রাজশাহীরর উন্নয়নে আবার লিটন ভাইকে ভোট দিন।

আজ বৃহস্পতিবার রাজশাহীর ঐতিহাসিক সরকারি মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত প্রধান মন্ত্রীর জনসভায় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলম এসব কথা বলেন।

তিনি বলেন, ১০ বছর আগে রাজশাহী এই অবস্থায় ছিল না। রাজশাহীর এই পদ্মা পাড় দিয়ে বিএনপির সেই মিজানুর রহমান মিনু আর নাদিম মোস্তফার মদদে বাংলা ভাই এসে সাধারণ মানুষকে নির্যাতন করেছে। বাগমারাকে রক্তাক্ত জনপদে পরিণত করেছে।

আওয়ামীলীগ জনগনের ভোট নিয়ে ছিনিমিনি খেলে না। বাংলাদেশ আওয়ামীলীগ জনগনের উন্নয়নে বিশ্বাসী। উন্নয়নের যে রোড ম্যাপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৈরি করেছেন তা অন্য কেউ আজ পর্যন্ত করতে পারেনি।

গত পরশু দিনের সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভীর মন্তব্যের জবাবে তিনি বলেন, যে নেত্রী এতিমের টাকা মেরে খেয়েছেন যারা দেশ ও জনগনের ক্ষতিসাধন করেছেন তাদের বিচার কার্যক্রম শুরু হয়েছে। প্রতিটি দু্র্নীতির বিচার করা হবে।

স/অ