রাজশাহীর উন্নয়ন কাজে গতি এনেছেন রাসিক মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক:

থমকে থাকা মহানগরীর উন্নয়ন কাজে গতি এনেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ২০১৮ সালের ০৫ অক্টোবর আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণের পর থেকেই রাজশাহী উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

এরমধ্যে দৃশ্যত উন্নয়ন কাজ শুরু হয়েছে। ভাঙা এবং খানাখন্দে ভরা রাস্তাঘাট নতুন ঝকঝকে রাস্তায় পরিণত হচ্ছে। সর্বশেষ বৃহস্পতিবার মহানগরীর রানীবাজার থেকে সাগরপাড়া রাস্তার কার্পেটিং কাজ শুরু হয়েছে। এদিন দুপুরে রাস্তার কাজ পরিদর্শনে যান মেয়র খায়রুজ্জামান লিটন।

জানা গেছে, মহানগরীর রানীবাজার থেকে সাগরপাড়া রাস্তার নির্মাণ কাজ দীর্ঘদিন ধরে বন্ধ ছিল। এতে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে নগরবাসীকে। শুধু এই রাস্তা নয় আরো অনেক রাস্তার একই চিত্র ছিল। তবে ২০১৮ সালের ০৫ অক্টোবর দ্বিতীয়বারের মতো দায়িত্বগ্রহণের পর থেকেই পাল্টে যেতে শুরু করেছে নগরীর দৃশ্যপট। দায়িত্ব নেওয়ার পর থেকে থেমে থাকা উন্নয়ন দ্রুত গতিতে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন মেয়র খায়রুজ্জামান লিটন।

সর্বশেষ বৃহস্পতিবার মহানগরীর রানীবাজার থেকে সাগরপাড়া রাস্তার কার্পেটিং কাজ শুরু হয়েছে। এদিন দুপুরে রাস্তার কাজ পরিদর্শনে যান মেয়র খায়রুজ্জামান লিটন। এ কাজের গুনগত মান ও কাজের অগ্রগতির বিষয়ে সার্বিক খোঁজখবর নেন তিনি।

এ সময উপস্থিত ছিলেন, পরিদর্শনকালে সিটি কর্পোরেশনের সাবেক দায়িত্বপ্রাপ্ত মেয়র ও বতর্মান ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল সরকার, বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, ঠিকাদারি প্রতিষ্ঠান রিথিন এন্টার প্রাইজের কর্ণধার মাসুদ রনি প্রমুখ।

স/র