মঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

অগ্রণী স্কুল ও কলেজের পুনর্মিলনী, রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৯ মার্চ

Paris
ফেব্রুয়ারি ২৮, ২০১৭ ৪:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) চত্বরে অবস্থিত অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের সাবেক শিক্ষক-শিক্ষার্থীদের ‘পুনর্মিলনী ২০১৭’ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৪ মার্চ ২০১৭। এ দিন বিদ্যালয়ের নতুন ভবনের প্রাঙ্গনে বসবে সাবেক শিক্ষক-শিক্ষার্থীদের মিলনমেলা। এ উপলক্ষে ১৯৭৫ সালে প্রতিষ্ঠিত এই স্কুল ও কলেজের সকল ব্যাচের সাবেক শিক্ষার্থী এবং সাবেক ও বর্তমান শিক্ষকদের রেজিস্ট্রেশন চলছে।

আগামী ৯ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যালয়ের অফিসে অবস্থিত বুথে অফিস সহকারী সাবিনা ইয়াসমিনের নিকট থেকে সরাসরি ফরম সংগ্রহ করে ও টাকা জমা দিয়ে রেজিস্ট্রেশন করা যাবে। অনলাইনে reunion.youlives.com ঠিকানায় গিয়ে ফরম পূরণ করেও রেজিস্ট্রেশন করা যাবে। তবে এ ক্ষেত্রে রেজিস্ট্রেশনের ফি ব্যাংকে জমার রশিদের নম্বর ফরমে উল্লেখ করতে হবে। রাজশাহীর সেরিকালচার শাখা পূবালী ব্যাংকে ‘Re-Union of Agrani School and College’ শিরোনামের চলতি হিসাব নম্বর ২৫২৩৯০১১৯৯৮০-এ রেজিস্ট্রেশনের ফি-এর টাকা জমা দেওয়া যাবে।

পুনর্নির্ধারিত রেজিস্ট্রেশন ফি:

এসএসসি ও এইচএসসির ১৯৮৬ থেকে ২০০৫ পর্যন্ত ব্যাচের শিক্ষার্থীদের জনপ্রতি ১০০০ টাকা, ২০০৬ থেকে ২০১৬ পর্যন্ত ব্যাচের শিক্ষার্থীদের জনপ্রতি ৫০০ টাকা, সাবেক শিক্ষার্থীদের স্বামী/স্ত্রীর জন্য জনপ্রতি ৫০০ টাকা এবং সাবেক শিক্ষার্থীদের ৫ বছর বা তার চেয়ে বেশি বয়সী সন্তানদের জন্য জনপ্রতি ৩০০ টাকা, স্কুল-কলেজের বর্তমান শিক্ষকদের জনপ্রতি ৫০০ টাকা। স্কুল ও কলেজের সাবেক শিক্ষক এবং সাবেক শিক্ষার্থীদের ৫ বছরের নিচের বয়সের সন্তানদের জন্য কোনো রেজিস্ট্রেশন ফি লাগবে না।

 

রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৯ মার্চ ২০১৭। রেজিস্ট্রেশন করতে এবং বিস্তারিত জানতে ০১৬২২৫০৫০৭৫ (আশিক) ও ০১৭১৭১৩৬৩০৬ (রনক) -এর সঙ্গে যোগাযোগ করার জন্য ‘পুনর্মিলনী ২০১৭’ আয়োজক কমিটির আহ্বায়ক এবং অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. সাইফুল হকের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর