রাজশাহীতে wato এর জেলা কমিটি গঠিত

নিজস্ব প্রতিবেদক:
সন্ত্রাসমুক্ত বিশ্ব গড়ার অভিপ্রায়ে গড়ে উঠা আন্তর্জাতিক সংগঠন, world Anti Terrorism Organiztion (wato) এর রাজশাহী জেলা শাখার নতুন কমিটি গঠিত হয়েছে।

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এ,এইচ,এম খায়রুজ্জামান লিটনকে প্রধান উপদেষ্টা, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণাকে বিশেষ উপদেষ্টা এবং ছাত্রনেতা সিরাজুম মুবিন সবুজকে আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেন সংগঠনটির সভাপতি আমিনুর রহমান খসরু এবং সেক্রেটারী খান সাবরা।

জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান অভিযানকে তরাতিন্ব করতে এবং জনমনে সন্ত্রাসবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ অবস্থান তৈরিতে সংগঠনটির মূললক্ষ্য ও উদ্দেশ্য।

সংগঠনটির অন্যতম সদস্য বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাব্বি হাসান অপু বলেন, ” বর্তমান বিশ্বে সন্ত্রাসবিরোধী কার্যক্রমে জননেত্রী শেখ হাসিনা অনুকরনীয়,আমরা তার দেখানো পথ সাধারন মানুষদের মাঝে প্রচার করতে চাই”।

ছাত্রলীগ নেত্রী অর্ণা জামানের সার্বিক দিকনির্দেশনায় আগামীতে রাজশাহীর সকল উপজেলায় এর কমিটি গঠন করে রাজশাহী জেলাকে সন্ত্রাসমুক্ত করতে চান নবনির্বাচিত নেতৃবৃন্দ।

স/অ