রবিবার , ৩০ জুন ২০২৪ | ১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ৮১ ভরি স্বর্ণসহ চোরাকারবারী গ্রেপ্তার ১

Paris
জুন ৩০, ২০২৪ ৮:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী নগরীর বশড়ী এলাকা থেকে ৯৩ লক্ষ টাকা মূল্যের ৮১ ভরি স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল রোববার দুপুরে অভিযান চালিয়ে স্বর্ণের বার উদ্ধার করে। গ্রেপ্তারকৃত দেলোয়ার হোসেন (৩৬)। তিনি রাজশাহী নগরীর দামকুড়া থানার চর মাঝারদিয়াড়ের আব্দুর রশিদের ছেলে।

নগর পুলিশ জানায়, আজ রোববার দুপুরা পৌনে ১২ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কয়েকজন অবৈধভাবে স্বর্ণ ভারতে পাচারের উদ্দেশ্যে কাশিয়াডাঙ্গা থানার গুড়িপাড়া এলাকায় অবস্থান করছে। তারা এ স্বর্ণগুলো গুড়িপাড়া থেকে বঙ্গবন্ধু হাইটেক পার্কের রাস্তা দিয়ে নদী পথে নৌকা যোগে ভারতে নিয়ে যাবে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবির সহকারী পুলিশ কমিশনার আরজিনা খাতুনের নেতৃত্বে পুলিশের একটি দল কাশিয়াডাঙ্গা থানার বশরী গ্রামের শহর রক্ষা বাঁধে গোপনে অবস্থান করেন। কিছু সময় পর তাঁরা তিন ব্যক্তিকে সন্দেহজনকভাবে বাঁধের উপর যেতে দেখেন।

এসময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন কৌশলে পালিয়ে গেলেও দেলোয়ারকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরে গ্রেপ্তারকৃতর কাছ থেকে একটি স্বর্ণের বার ও তিনটি স্বর্ণের বিস্কুট উদ্ধার হয়। উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৮১ ভরি।

তবে গ্রেপ্তারের পর স্বর্ণের বার ও স্বর্ণের বিস্কুটের কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি দেলোয়ার হোসেন। গ্রেপ্তারতর কিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানানো হয়েছে।

 

সর্বশেষ - রাজশাহীর খবর